একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে “ প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্য বিষয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে আত্রাই উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অফিসআত্রাই যৌথ ভাবে আয়োজিত কর্মসূচীতে ছিল আলোচনাসভা, যুব লোনের চেক ও সনদ বিতরন।

মঙ্গলবার 1লা নভেম্বর সকাল সাড়ে দশ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার এস এম নাসির উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক কামাল উদ্দিন টগর, অফিস সহকারী খোরশেদ আলম প্রমূখ।

অনুষ্ঠানে পোষাক তৈরি,গোবাদি পশু পালন,মোবাইল সার্ভিসিং,মৎস্য চাষ এবং রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং ট্রেড প্রশিক্ষন মোট বারো জন যুব ওযুব মহিলাদের মধ্যে পাঁচ লাক্ষ বিশ হাজার লোন বিতরন করা হয়। এ ছাড়াও উপজেলার দুই জন উদ্যোক্তার মাধ্যমে সন্মাননা ক্রেস এবং সনদপত্র ও মোটরযান রাইসেন্স বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে