মো:শাহজালাল জুয়েল, উত্তরা ঢাকা: বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্বাবধানে আর্মি গলফ ক্লাবের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে জুনিয়র গলফ টুর্ণামেন্ট ফালদো সিরিজ এশিয়া বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ ২০২২।

অজকে থেকে শুরু হয়ে টুনামেন্টটি চলবে ০৩ নভেম্বর ২০২২ ইং পর্যন্ত।

এরই ধারাবাহিকতায় আজ বিকেলে সিরিজ এশিয়া বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ ২০২২’ কুর্মিটোলা গলফ ক্লাবে শুভ উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশে এই টুর্ণামেন্ট ৭ম বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে । আগামী মার্চ ২০২৩ মাসে ভিয়েতনামের Laguna Lang Co Golf Club এ অনুষ্ঠিতব্য ‘ফালদো সিরিজ এশিয়া গ্রাণ্ড ফাইনাল’এ অংশগ্রহণের জন্য যোগ্য জুনিয়র গলফার নির্বাচনের নিমিত্তে এ প্রতিযোগিতা আয়োজন করা হয়।

উক্ত টুনামেন্ট উদ্ভোধনের সময় জেনারেল অফিসার কমান্ডিং ও এরিয়া কমাণ্ডার, লজিস্টিকস এরিয়া এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ গলফ ফেডারেশন মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও বাংলাদেশ গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, ডাইরেক্টর টুর্নামেন্ট ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর
রেজা খান (অবঃ), যুগ্মসচিব কর্নেল মোঃ শহিদুল হক (অবঃ) এবং বাংলাদেশ গলফ ফেডারেশন ও কুর্মিটোলা গলফ ক্লাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গলফের অন্যতম সর্বোচ্চ সংস্থা Royal & Ancient (R&A) ও ASIAN Tour এর সহযোগিতায় ফালদো
সিরিজ বর্তমানে জুনিয়রদের জন্য সবচেয়ে বড় ট্যুর হিসাবে পৃথিবীর প্রায় ৪০টি দেশে অনুষ্ঠিত হয়। এশিয়ার বিভিন্ন দেশের সেরা জুনিয়র গলফারদের নিয়ে ভিয়েতনামে আগামী ২০২৩ এর মার্চ মাসে গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

উক্ত গ্রান্ড ফাইনালে অংশগ্রহণের জন্য আমাদের সেরাদের বাছাইয়ের জন্য বাংলাদেশে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ গলফ ফেডারেশনের সাথে অধিভূক্ত ১৪টি ক্লাবের মধ্য থেকে ১০টি ক্লাব, বাংলাদেশ গলফ একাডেমি এবং বাংলাদেশ সেনাবাহিনীর মোট ৭৫ জন গলফার (ছেলে/মেয়ে) বিভিন্ন বয়সভিত্তিক দলে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে