মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় যোগদান করলেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা।

গত বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন তিনি।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সোমবার কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহামুদ সরকারি আদেশে গোপালগঞ্জ জেলায় বদলি হয়ে থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমানের নিকট দ্বায়িত্ব বুঝিয়ে দেন। তখনও কেউ জানতোনা কুলিয়ারচর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে কে কখন কোথায় থেকে এসে যোগাদান করবেন।

গত বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সকলের জল্পনা কল্পনার অবসান ঘটে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মস্তোফা যোগদান করে দ্বায়িত্ব বুঝে নেওয়ার পর।

জানা যায়, ওসি মোহাম্মদ গোলাম মস্তোফা এর আগে নরসিংদী জেলায় ও ঢাকা জেলার উত্তরা ডিভিশনে ডিএমপিতে দায়িত্ব পালন করেন।

তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জে। তিনি ২০০৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ২০১০ সালে কিছুদিন
ভৈরব থানায় দ্বায়িত্ব পালন করার সুবাদে ভৈরব- কুলিয়ারচরের জনগনের পরিচিত হওয়ায় অনেকেই তাকে চিনেন।

ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, বর্তমান সরকারের ভিষণ বাস্তবায়নের লক্ষে মাদক, সন্ত্রাস, জুয়া, চুরি, ডাকাতি, বাল্যবিবাহ মুক্ত কুলিয়ারচর গড়ার লক্ষে আমি কাজ করার অঙ্গীকার নিয়ে কুলিয়ারচর থানায় যোগদান করেছি। পুলিশই জনতা, জনতাই পুলিশ এ কথা মাথায় রেখে বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়াসহ সর্বোপরি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এজন্য আমাকে সার্বিক সহযোগিতা করার জন্য কুলিয়ারচরের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতার প্রয়োজন।

যেই কথা সেই কাজ যোগদানের প্রথম দিনই থানার অফিসার ও ফোর্সদের সাথে মাদক নির্মূল বাস্তবায়নে দিকনির্দেশনা মূলক বক্তব্যে মাদক নির্মূলের লক্ষ্যে সকল পুলিশ সদস্যদের সহযোগিতা চান তিনি।
এর পর থেকেই শুরু হয় পুলিশের চিরুনী অভিযান। তিনি যোগদানের পরদিন গত ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো. সাদ্দাম মোল্লার নেতৃত্বে কুলিয়ারচর বাজার লঞ্চঘাট এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ মো. বাবুল মিয়া (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃত মো. বাবুল মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগান এলাকার আব্দুর রশিদের ছেলে।

এ বিষয়ে কুলিয়ারচর থানার নবযোগদানকারী অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, মাদক ব্যবসায়ী মো. বাবুল মিয়াকে ২কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১৯ (ক) ধারায় গত ১ অক্টোবর থানায় একটি মামলা (নং- ১(১০)২০২১) রুজু করে কিশোরগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানার সকল অফিসার ও ফোর্স নিয়ে কুলিয়ারচর থানা থেকে অপরাধ ও মাদক নির্মূলে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে