সাম্প্রতিক সংবাদ

লেডিস ফ্যাশনে আবারও আসলো স্লিপ ড্রেস

Private-Lives-Wine-Black-Long-Nighty-With-Robe-8fccf26c-278d-4691-a5c3-9ae7a21bd54f

বিডি নীয়ালা নিউজ(২৯ই ফেব্রুয়ারী১৬)-ফ্যাশন ও স্টাইল প্রতিবেদনঃ এটা শুধুই সময়ের ব্যাপার যে, আমাদের মাঝে আবারও চলে আসছে বুট-ছেঁড়া জিন্স, গ্রানজ্, ছোট পোশাকসহ ১৯৯০ দশকের অনেক জনপ্রিয় ফ্যাশন। এগুলোর মধ্যে অন্যতম হল স্লিপ ড্রেস যা ছিল তখনকার যুগের খুব জনপ্রিয় ফ্রক।

অন্যান্য ট্রেন্ডগুলোর মতো এটিও কয়েক মাস আগে চলে আসলো। সেলিন এর ক্রিয়েটিভ ডিরেক্টর ফিবি ফিলো গত শরৎ থেকে স্লিপ ড্রেস নিয়ে পর্যবেক্ষণ করে আসছেন। কিন্তু এই বসন্তে তিনি তাঁর সম্পূর্ণ শো তে রাখেন ছয়টি সিল্কের স্লিপ, যার পাশ দিয়ে আছে লম্বা ফিতা। পরিবেশের সাথে এই পোশাক বেশ সহজ ও লোভনীয় বলে মনে হলেও বাস্তবতার সাথে এটার যেন একটা অসমতা রয়ে গেছে।

img-thing

সেজন্য এর পুনরুত্থানকে তিতা এবং মিষ্টি উভয়ের মতো লাগছে। গোইনেথ প্যালট্রোর ফ্যাশন পরিচালক লরি ট্রট বলেন, ‌’আমরা অনেক ভারি, ধারণাগত এবং কাঠামোগত পোশাক পরি, সেক্ষেত্রে স্লিপ ড্রেস হয়তো মুক্ত বাতাসের জন্য ভাল হতে পারে।’

কেলভিন ক্লাইনের মহিলাদের পোশাকের ক্রিয়েটিভ ডিরেক্টর ফ্রানসিসকো কস্তা ১৯৩৩ সালের ফিল্ম ‘ডিনার অ্যাট এইট’ থেকে অনুপ্রেরিত হন এবং তাঁর ফ্যাশনে সেগুলো নিয়ে আসেন। ‘এই পোশাক শরীরকে জড়িয়ে ধরে থাকত।’ তিনি এটাকে ব্যাখ্যা করে আরও বলেন, ‘আমরা এটাকে সোজাসুজি কেটে আরও বাস্তব পোশাকে পরিণত করার চেষ্টা করেছি।’ এখানে কাপড়টাও ভিন্ন। সাটিন কাপড়ের পরিবর্তে তিনি ব্যবহার করেন ভিসকোজ ও সিল্কের মিশ্রণ যা শরীরকে জড়িয়ে না ধরে বরং ‘বাউন্স’ করবে।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com