জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের সলঙ্গা থানার ৯ নং হাটিকুমরুল ইউনিয়নে টানা তৃতীয়বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জননেতা হেদায়েতুল আলম (আলম রেজা)।

গত (রবিবার) তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতীকে প্রার্থী হয়ে ১৮ হাজার ৯২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরাফাত রহমান ( চশমা মার্কা) পেয়েছেন ৬৫২৯ ভোট। হাটিকুমরুল ইউনিয়ন উন্নয়নের ধারক,অসহায় গরিবদের আস্থার প্রতিক,অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠ, রাজপথের লড়াকু সৈনিক,আপোষহীন নেতা হেদায়েতুল আলম রেজা আবারো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভোটারদের মাঝে বইছে বিজয়ের উল্লাস।

তৃতীয়বারের নির্বাচিত চেয়ারম্যান আলম রেজা তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান,আমার এ বিজয় হাটিকুমরুল ইউনিয়নের জনসাধারনের। তারা আমাকে যে আস্থা,ভালোবাসা আর নিরঙ্কুশ ভোট দিয়ে নির্বাচিত করেছেন,তাদের কল্যাণে, বিপদে আপদে পাশে থেকে যেন সেবা করতে পারি। আমি সবার প্রতি কৃতজ্ঞ। জননেত্রী,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়াসহ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সহযোগীতা,পরামর্শ নিয়েই হাটিকুমরুল ইউনিয়নে কাজ করব ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে