জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে। ৪ অক্টোবর সোমবার সকাল ১১ টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের চিকলী বাজার এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম মোঃ আমিন উদ্দিন আবেদ (৬০)। তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী নিজবাড়ী মাদ্রাসা পাড়ার মৃত এলেম ব্যাপারীর ছেলে।

জানা যায়, তিনি সৈয়দপুরের বিশিষ্ট ঠিকাদার ও জাপা নেতা আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীনের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সকালে বাড়ি থেকে শহরে কাজে যোগদানের উদ্দেশ্যে চিকলী বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় রংপুর থেকে আগত একটি মিনি বাস পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয় এবং তিনি রাস্তায় পড়ে গেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এসময় আরও ২ জন আহত হয়। এরমধ্যে ওসমান নামে একজন চিকিৎসাধীন। এলাকাবাসী ধাওয়া করে এবং বাসের জানালার কাচে আঘাত করলেও চালক বাসসহ পালিয়ে যায়। তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন জানান, আমিন উদ্দিন ম্যানেজার হিসেবে আমার প্রতিষ্ঠানের সাইড দেখাশোনা করতো। সকালে কাজে আসার সময় তিনি দূর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন। পরে পরিবারের লোকজন হাইওয়ে থানা থেকে লাশ বাড়িতে নিয়ে
এসেছেন। দ্রুতই তার দাফন সম্পন্ন করা হবে। পুলিশ ঘাতক চালককে আটকের চেষ্টা করছে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারাগঞ্জ হাইওয়ে পুলিশ এলাকা হওয়ায় বিষয়টি তারা তদন্ত করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে