জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ও খতমে কুরআন দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগাষ্ট)সকাল ১১ টায় সৈয়দপুর পৌরসভার আয়োজনে তথ্য শাখার কর্মকর্তা আকমল হোসেন রাজুর সঞ্চালনায় পৌর কমিউনিটি সেন্টারে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে মেয়র রাফিকা আকতার জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ৷ এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-১ শাহিন হোসেন, প্যানেল মেয়র-৩ সাবিয়া সুলতানা,পৌর কাউন্সিলর কাজী জাহানারা বেগম,রুবিনা শাকিল, ইয়াসমিন,জোবায়দুর রহমান শাহিন, বেলাল আহমেদ, নজরুল ইসলাম রয়েল,হাজী সৈয়দ মনজুর আলম,আব্দুল খালেক সাবু,স্বেচ্ছাসেবক লীগের পৌর সভাপতি মহসিন মন্ডল মিঠু,সহসভাপতি সরফরাজ মুন্না,
যুগ্ন সাধারন সম্পাদক একরামুল হক মানিক,সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন ফিরোজসহ সেচ্ছাসেবকলীগের নেতা কর্মী ও
সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন। শাহাদাত বার্ষিকী আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর প্রাণনাশের মাধ্যমে ষড়যন্ত্রকারী শুধু ব্যক্তি মুজিবুর রহমানকে হত্যা করেনি বরং তারা চেয়েছিল বঙ্গবন্ধুর আদর্শ তথা মুক্তিযুদ্ধের চেতনাকে নিশ্চিহ্ন করতে। কিন্তু ঘাতকেরা বাঙালির মন থেকে যেমন বঙ্গবন্ধুর প্রতিচ্ছবি মুছে ফেলতে পারেনি তেমনিই মুক্তিযুদ্ধের চেতনার চিরন্তন শিক্ষাকে ও নিভিয়ে দিতে পারেনি।তারা আরও বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তির ষড়যন্ত্র রুখে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তবে রূপান্তর করার কাজে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়েছে। আলোচনা সভা শেষে, অসহায় মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়েছে।পরিশেষে পৌর মেয়রের নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সকল কর্মীদের সঙ্গে নিয়ে ১৫ টি ওয়ার্ডে মশক নিধনের কার্যক্রম শুরু করেছেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র বলেন,ডেঙ্গু প্রতিরোধী কার্যক্রম আরো বেগবান করতে প্রাইমারি স্কুল থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে নজর দেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে