আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট২০২৩ ) দুপুরে উপজেলার আড়বাব ইউনিয়েনের ছোট বিলশলিয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ে আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আরিফুল ইসলাম উজ্জল।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জেলা সেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তালাস খাঁন, সাবেক ছাত্র নেতা আজমল হোসেন তমাল, বনপাড়া পৌর আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রমুখ।

আলোচনা সভার পূর্বে এক মিনিট নিরবতা পলন করা হয়। শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে