জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ স্বাধীনতা উত্তর নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের প্রথম জাতীয় সংসদ সদস্য সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের দীর্ঘ দিনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলিম উদ্দীনের নামে একটি ফাউন্ডেশন গড়ে তুলেছেন তাঁর সুযোগ্য সন্তানেরা। মঙ্গলবার (৩ জানুয়ারী) আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু করা হয়েছে। এদিন রাতে স্থানীয় খোরাক রেষ্টুরেন্টে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“আলিম উদ্দীন শিক্ষা ও কল্যান ফাউন্ডেশন”র শুভ উদ্ধোধন করেন আলীম উদ্দিনের সহধর্মিনী নীলফামারীর সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। উপস্হিত ছিলেন তার একমাত্র পুত্র সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি পেট্রো মেকানিক্যাল ইন্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, আমেরিকা প্রবাসী দুই কন্যা আশা জামন, উষা জামান ও জামাতা রাব্বি মামুন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, প্রবীণ নেতা অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীন, ১৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সরকার কবির উদ্দীন ইউনুস।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আজম আলী সরকার, বোতলাগাড়ী ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান সরকার জুন, কামারপুকুর ইউপি’র সাবেক চেয়ারম্যান জিকো আহমেদ, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান সুরুজ মন্ডল, কাশিরাম ইউপি চেয়ারম্যান প্রার্থী বজলুর রশিদ বুলবুল সহ আত্বীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

শিক্ষানগরী সৈয়দপুরের শিক্ষার উন্নয়ন ধারাবাহিকতায় অবদান রাখতে বিভিন্ন কার্যক্রম পরিচালনাসহ দরিদ্র জনগোষ্ঠীর সার্বিক কল্যাণে ভূমিকা রাখতে সচেষ্ট থাকবে এই ফাউন্ডেশন বলেন উদ্যোক্তারা। আলোচনার পর মরহুমের রুহের মাগফিরাত এবং ফাউন্ডেশনের উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়। সবশেষে আপ্যায়ন করানো হয়।

নিউজটি শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে