জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় মসজিদে সিজদারত অবস্থায় ভোলা কোরাইশী (৫৩) নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে। আজ বুধবার শহরের আল ফারুক একাডেমি সংলগ্ন বাঁশবাড়ি জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজ পড়া অবস্থায় মারা যান তিনি। ভোলা বাঁশবাড়ি পুরাতন কিলখানা এলাকার মৃত খয়রাতী কোরাইশীর ছেলে। তিনি পেশায় একজন গোশত ব্যবসায়ী (কসাই) ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মত ভোরে বাঁশবাড়ী জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান ভোলা। সেখানে সুন্নত নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। ফরজ নামাজ শুরু হলে অন্যান্য মুসল্লীরা ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে ফরজ নামাজ শেষ করে কাছে গিয়ে বুঝতে পারেন তিনি মারা গেছেন। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে লাশ বাড়িতে নিয়ে আসেন।

নিহতের ছোট ভাই সৈয়দপুর গোশত ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম কোরাইশী (ছটু) জানান, বড় ভাই ভোলা কোরাইশী অত্যন্ত সহজ সরল জীবন যাপন করতেন। নিয়মিত নামাজ আদায় করতেন। সারা বচ্ছরই সপ্তাহে ৩ দিন নফল রোজা পালন করতেন। সম্প্রতি তিনি নামাজের পর প্রতিদিন মুয়াজ্জিন সাহেবের কাছে সহীহ পদ্ধতিতে কোরআন শরিফ পড়া শিখতেন। এমন মৃত্যুর খবরে শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। লোকজন দলে দলে লাশ দেখতে ভিড় করছেন মরহুমের বাড়িতে।

মরহুমের জানাজার নামাজ আজ বুধবার বাদ নামাজে এশা জামে রিজভীয়া মসজিদ প্রাঙ্গণে আদায় করা হবে এবং মরহুমকে হাতিখানা কবরস্থানে দাফন করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে