জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ সারাদেশের মত নীলফামারীর সৈয়দপুর উপজেলা চত্বরে স্থাপিত মডেল মসজিদ ও ইসলামী কমপ্লেক্সের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১২ টায় ভার্চুয়ালী সংযুক্ত হয়ে তিনি এর ফলক উন্মোচন করেন এবং দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ উপলক্ষে মসজিদের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও সানজিদা বেগম লাকী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব, মাদরাসার প্রধান ও সহকারী শিক্ষক, শিক্ষার্থী, ইসলামীক ফাউন্ডেশনের উপজেলা কর্মকর্তা সাদেকিন আলমসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কার্যালয়ের কর্মকর্তা, ঠিকাদারী প্রতিষ্ঠানের লোকজন এবং সাধারণ মুসল্লীরা অংশ গ্রহণ করেন।

ঠিকাদারী প্রতিষ্ঠান ঢাকার নর্দার্ন টেকনোট্রেড কোম্পানী ২০১৯ সালের সেপ্টেম্বর কার্যাদেশ পায়। তবে কাজ শুরু করে ২০২২ সালের জুনে। চলতি ২০২৩ সালের সেপ্টেম্বর পর্যন্ত মেয়াদ ছিল। তবে মসজিদের কাজ এখনও সম্পন্ন হয়নি। বিশেষ করে লাইটিং ও মেঝের টাইলস লাগলো বাকী আছে। ১২ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ করা হয়েছে।

এব্যাপারে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী হাসানুজ্জামান ও নাজমুল হক বলেন, বাকী কাজ আগামী এক মাসের মধ্যে শেষ করা হবে। তবে মসজিদের নামাজের স্থান প্রস্তুত হয়েছে। আগামী শুক্রবারই ইনশাআল্লাহ জুমআর নামাজ আদায় করা যাবে। আজও উদ্বোধনের পর জোহরের নামাজ পড়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে