জয়নাল আবেদীন হিরো, নীলফামারীী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় শামসুল হক (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার ফলে রংপুর-দিনাজপুর মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানচলাচল বন্ধ ছিল।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোর সাড়ে ৬টায় সৈয়দপুর বাইপাস সড়কের মতির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শামসুল হক বোতলাগাড়ী ইউনিয়নের মুচিরহাট এলাকার তবিল উদ্দিনের ছেলে। তিনি জুট মিলের শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানান, শামসুল হক সৈয়দপুর পপুলার জুট মিলের শ্রমিক হিসাবে কাজ করেন। সকালে কর্মস্থলে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী শ্যামলী পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে অন্যদিক থেকে আসা বাইসাইকেলে আরোহী শামসুল হককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি বামদিকের দোকানে ঢুকে গিয়ে সড়কে মাঝামাঝি অবস্থান নেয়। ফলে রংপুর-দিনাজপুর মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে প্রায় ২ ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে আনা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে