সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে কায়সার আহমেদ (লিটন) ও সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান মাসুদ।

আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে এতথ্য নিশ্চিত করেছেন নব নির্বাচিত সভাপতি অ্যাডভোকেট কায়সার আহমেদ লিটন। এর আগে, বুধবার (৩১ জানুয়ারি) রাতে বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে।

সভাপতি আলহাজ্ব কায়সার আহমেদ (লিটন), সহ-সভাপতি লুৎফর রহমান ও মো. আলিমুল হক, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান (মাসুদ), সহ-সাধারণ সম্পাদক নাদিম ইবনে মোস্তফা, গ্রন্থাগার সম্পাদক আসিফ আজাদ (রাতুল), সহকারী গ্রন্থাগার সম্পাদক মোছা. খাতুনে জান্নাত (বন্যা), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো. মুজাহিদ বিন রহমান (মিঠুন), কোষাধ্যক্ষ ওয়ালী উল্লাহ, হিসাব নিরীক্ষক গোলাপ হোসেন, সহকারী হিসাব নিরীক্ষক সাইফুল্লাহ তাড়াশী, নির্বাহী সংসদ সদস্য আমান উল্লাহ মন্ডল, হেদায়েতুল ইসলাম, রফিকুল ইসলাম সেলিম, এ.কে. এম হাসান ফারুক (রুমি), এনামুল করিম শাহীন ও রেজাউল বারী (রন্টু)।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ার পারভেজ লিমন বলেন, জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মোট ১৭টি পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে ৩৯০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে