সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার:“বাংলাদেশ নদী বাঁচাও আন্দোলন” সিরাজগঞ্জ জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের একটি সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি মাসুদ পারভেজকে আহ্বায়ক ও এশিয়ান টিভির সাংবাদিক রফিক মোল্লাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি প্রফেসর আনোয়ার সাদাত ও সাধারন সম্পাদক এ্যাড. আনোয়ার হোসেন।

কমিটিতে যুগ্মআহ্বায়ক পদে প্রবীণ সাংবাদিক আব্দুল কুদ্দুস, মাই টিভির জেলা প্রতিনিধি এইচ এম মোনায়েম খান ও সাইফুল ইসলাম, আহ্বায়ক কমিটির সদস্য পদে প্রবীণ সাংবাদিক আব্দুস ছামাদ খান, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি রেজাউল করিম, যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি গোলাম মোস্তফা রুবেল, সমাজকর্মী মামুন বিশ্বাস, মানবাধিকার কর্মী রুখসানা ইসলাম জয়া,

চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি সুজিত সরকার, দ্য পিপলস্ নিউজ২৪ ডটকমের প্রকাশক ও সম্পাদক সোহেল রানা, দৈনিক ভোরের দর্পনের সাংবাদিক মুক্তার হাসান, শিক্ষক নুর মোহাম্মদ চৌধুরী সঞ্জু, এনজিও কর্মী হুসনে আরা লাভলী, ডা: আব্দুল্লাহ আল মামুন, নাট্যকর্মী মাকসুদা খাতুন, কমেডিয়ান এম এম সুজন, ব্যাবসায়ী সাইফুল ইসলাম, শিক্ষার্থী লোকমান হোসেন ও সংগ্রাম আহম্মেদকে নির্বাচিত করা হয়েছে। আহ্বায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে সিরাজগঞ্জ জেলা শাখার পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে