জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের হাটিকুমরুল রোড গোলচত্বর (চড়িয়া) এলাকা হতে কামাল হোসেন (৫৩) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার রাত নয়টার দিকে সলঙ্গা থানার হাটিকুমরুল রোড (চড়িয়াশিকার) গ্রামের পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করেছে সলঙ্গা থানা পুলিশ। কামাল হোসেন নরসিংদী জেলার বাসিন্দা বলে জানা গেছে।স্থানীয়রা জানায়, কামাল প্রায় ১৭-১৮ বছর ধরে হাটিকুমরুল রোডের আশপাশে ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন। গত কয়েক বছর ধরে ইদানিং তিনি সিরাজগঞ্জ রোডের একটি বেসরকারী হসপিটালে চাকরী করতেন।

এলাকাবাসী জানান, কামাল পরিবার নিয়ে ১৭ বছর আগে সিরাজগঞ্জ রোডে আসেন। দীর্ঘদিন এখানে ভাড়া বাড়িতে বসবাস করেন। গত কয়েক বছর ধরে সিরাজগঞ্জ রোডের ধারে চড়িয়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ী বসবাস করেন। প্রথমে ভাঙ্গুড়ির ব্যবসা শুরু করলেও পরে রোডের বিভিন্ন হসপিটালে চাকরি করতেন। স্থানীয়রা আরও জানায়, সে গত কিছুদিন ধরে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যায়। বিক্রি করা বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাওয়ার পর থেকে বাড়িটি পরিত্যক্ত থাকায় বাড়ির নতুন মালিক মানিক হোসেন আজ শুক্রবার রাতে বাড়িতে ঢুকে কামালের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে