মোঃ আব্দুল মান্নান(কিশোরগঞ্জ,নীলফামারী)
নীলফামারীর কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা গ্রামের বাসিন্দা নও মুসলিম মমিনুর রহমান, পূর্ব নাম-নিতাই চন্দ্র, পিতা-রাজ নারায়ন, গ্রাম-পুটিমারী, থানা-কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী। তার পঙ্গুত্বের জন্য মুসলিম ভাইদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন।
নও মুসলিম মমিনুর রহমান জানান, ২০১০ সালের ১৪ই ফেব্রুয়ারি স্বেচ্ছা প্রণোদিত হয়ে তিনি নোটারি পাবলিক এর কার্যালয়, নীলফামারীতে উপস্থিত থেকে ইসলাম ধর্মের আদর্শে উদ্বুদ্ধ হয়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং বর্তমান কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কেশবা গ্রামে পরিবার পরিজনসহ স্থায়ীভাবে বসবাস করছেন। ভালই চলছিল তার সংসার কিন্তু ২০১৯ সালের মাঝামাঝি সময়ে তিনি হঠাৎ পক্ষাঘাত রোগে আক্রান্ত হলে তার বাম হাত ও বাম পাঁ অসাঢ় হয়ে যায়।
সংসার জীবন বড়ই কষ্টের। নাবালক ছেলে মেয়ের মুখের দিকে তাকিয়ে মমিনুর পঙ্গুত্ব নিয়েই অতি কষ্টে চার্জার ভ্যান চালিয়ে অতি কষ্টে জীবিকা নির্বাহ করছেন। কিন্তু আবারও কখন তিনি গুরুতর অসুস্থ্য হবেন সেই ভয়ে তিনি সবসময়ই দূঃচিন্তায় দিন কাটাচ্ছেন। ধর্ম ত্যাগ করায় পৈত্রিক সহযোগিতা ও সম্পদ পাওয়ারও তার কোন আশা নাই। এহেন অবস্থায় নও মুসলিম মমিনুর রহমান, বিত্তবান মুসলিম ভাইদের নিকট আল্লাহ্র ওয়াস্তে সাহায্য কামনা করছেন।
আশা করি স্ব-হ্রদয়বান মুসলিম ভাইয়েরা সাহায্যের হাত বাড়িয়ে দিবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে