উত্তরা প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক আমার বার্তার সাংবাদিক শুকতারা ইসলাম ঐশির ওপর হামলা হয়েছে। তাকে ঢাকা স্পেশালাইজ্ড হাসপাতালে দেখতে যান ঢাকা – ১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন-আহবায়ক দয়াল কুমার বড়ুয়া। তিনি চিকিৎসার বিষয়ে সকল খোজ খরব নেন।সাথে ছিলেন নাফিজ মাহবুব সাবেক দপ্তর সম্পাদক ও সদস্য জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি জাতীয় পার্টি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উত্তরা প্রেস ক্লাবের সাবেক সদস্য সচিব শেখ জুয়েল আনান্দ্, সাবেক সভাপতি রাসেল খান, সহ-সভাপতি মোঃ রিপন মিয়া,সহ সাধারন সম্পাদক মাহাতাব ফারাবী,মহিলা সম্পাদক মাহমুদা আক্তার পুষন,মাই টিভির শাহজালাল জুয়েল,আনন্দ্ টিভির ইকবাল হোসেন,এটিভির জালাল আহমেদ সহ পেশাদার সাংবাদিকগন।

ঘটনার বিবরনে প্রকাশ, তুরাগ থানাধীন ডিয়া বাড়ী ২য় মেট্ব্রো স্টেশন সংলগ ব্রিটিশ বাড়ির সামনে মঙ্গলবার রাত ৮ঘটিকায় ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর নাসিরের উপস্থিতিতে তার ছেলে স্বপন কর্তৃক হামলাটি হয়েছে বলে জানা গেছে এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি নিয়ে দীর্ঘ বিরোধ চলছিল। মঙ্গলবার জমি দখলের পায়তারা করে স্বপন, খবর পেয়ে জমির মালিক দাবী কারীরা ঘটনাস্থলে এলে উভয় গ্রুপের মধ্যে মারামারি শুরু হয়,এতে কয়েকজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

সাংবাদিক ঐশি সংবাদ সংগ্রহ করতে গেলে তার উপর উপর্যপরী ইট দিয়ে মাথায় থেতলে ও বাশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত যখম হয়েছে বলে জানা যায়। রক্তাক্ত অবস্থায় তাকে কুয়েত – বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার গুরুতর অবস্হা দেখে অনত্র নেয়ার পরামর্শ দেন।

উত্তরার সাংবাদিক নেতারা জানান,আমরা এই ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দুঃখ প্রকাশ করছি। শীঘ্রই এর প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলা হবে।

enbtvnews

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে