শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলা থেকে দশমিনা উপজেলার সরক ও জনপদের রাস্তা উন্নয়নের কাজ।

আওয়ামী লীগের উলানিয়া বন্দরের চেয়ারম্যান কথা দিয়ে কথা রাখতে রক্ষা উন্নয়নকে ব্যাহত করে-মোঃ গোলাম মোস্তফা খান চেয়ারম্যান।

দেশের উদ্দেশ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের এস এম শাহাজাদা ২০১৮ সালে ৩০ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পটুয়াখালী ৩ সংসদীয় আসনের জন্য নির্বাচিত হয়েছিলেন।তিনি প্রথম বার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ শাহাজাদা হোসেন সাজু এমপি বলেন, একমাত্র আওয়ামীলীগ এবং জননেত্রী শেখ হাসিনা যে কথা দেয় সে কথা তিনি রক্ষা করেন। এর বাইরে যারা আছেন বিএনপি, জামাত ও তাদের সাথে যে দল তারা কখনো কথা দিয়ে রক্ষা করেন না বরং উন্নয়নকে ব্যাহত করে।

গলাচিপা উপজেলা উলানিয়া বন্দরের ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামাতের মিথ্যা গুজবের ব্যাপারে নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানিয়ে তিনি আরো বলেন, বিএনপি ইতিমধ্যে মিথ্যা গুজব বাংলাদেশ না কি শ্রীলঙ্কা হয়ে যাবে, মিথ্যা গুজব বাংলাদেশের সমস্ত বিদ্যুত বন্ধ হয়ে যাবে এধরনের কথা বলে আমাদের বিশ্বব্যাপী ছোট করছে। শেখ হাসিনা যখনি আন্তর্জাতিক পরিমন্ডলে গেছেন তা সম্ভব হয়ছে সাধান মানুনে সমর্থনের কারনে।

মোঃ সাহাজাদা হোসেন সাজু এমপি আরো বলেন, পদ্মা সেতু হয়ে ভায়া ভাংগা হয়ে বরিশাল পর্যন্ত ৬ লেন রাস্তা হবে কিন্তু বিএনপি ক্ষমতায় আসলে কি হবে, এ সব রাস্তা হবে না। একেই তো আমরা গোপালগঞ্জের মানুষ। খালেদা জিয়া তো আওয়ামী লীগকে বলেই দিয়েছে আমরা গোপালী কিন্তু আমরা গোপালী না, আমরা কপালী। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

গলাচিপা উপজেলা উলানিয়া বন্দরের ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ,গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা, সিনিয়র সহ সভাপতি,উলানিয়া বন্দরের ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক , যুগ্ম সাধারন সম্পাদক গলাচিপা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি , ও সাধারন সম্পাদক দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে