জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ সরকারি টাকা আত্মসাতের দায়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামী সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার করেছে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী। গ্রেফতার মোঃ হাছিবুর রশিদ ওরফে রুমমান (৩২) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নং বেলাইচন্ডি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং সোনাপুকুর ব্রক্ষোত্তর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।শনিবার (৪ জুন) দিবাগত রাত ১০ টার দিকে পার্বতীপুর উপজেলার সিংগীমারী বাজার থকে তাকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায়, গ্রেফতার চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার দায়ে দিনাজপুর জজ আদালত ১ বৎসরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত হওয়ার পর হতে তিনি পলাতক ছিলেন। এর প্রেক্ষিতে র‌্যাব আসামীকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ৪ জুন রাতে অভিযান পরিচালনা করে চেয়ারম্যান হাছিবুর রশিদ রুম্মানকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে