মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ৪০ দিনের প্রকল্প( ইজিপিপি)কর্মসূচীতে উপকার ভোগীর টাকা ডিজিটাল কায়দায় চুরি করেছে ২ নং পুটিমারী ইউপির ৫নং ওয়ার্ডের জোবেদ আলীর ছেলে শাহাজাহান মিয়া উপকার ভোগীর নাম্বার না দিয়ে তার নিজের নাম্বার দিয়ে এখন পর্যন্ত চারজনের টাকা উত্তোলন করে। আরও যে, কতজনের টাকা সে, এভাবে উত্তোলন করেছে, তা কার জানা নেইই টাকা তুলে সে জম্পট দিয়েছে।

তার নামে উপকার ভোগীসহ পুটিমারী ইউপির ৮ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আহাদ আলী কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।?

অভিযযোগ সূত্রে জানা যায়, ২ নং পুটিমারী ইউপির ৫নং ওয়ার্ডের জোবেদ আলীর ছেলে শাহাজাহান মিয়া উপকারভোগীর নাম্বার না দিয়ে তার নিজের নাম্বার দিয়ে ডিজিটাল কায়দায় চারজন উপকার ভোগীর টাকা উত্তোলন করে এখন সে জম্পট দিয়েছে। ইউপি মেম্বার ও চেয়ারম্যান চিন্তিত হয়ে পড়েছে যে, সে আরও কতজনের টাকা এভাবে তার অন্যান্য মোবাইলে নিয়েছে আল্লাহ্ জানে।

তার পরিবারের লোকেরা এখন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সহ বিভিন্ন জনের কাছে ধরনা দিচ্ছে। কিভাবে তার ছেলেকে অভিযোগ থেকে বাঁচানো যাবে। তবে পুলিশ যদি তাকে ধরতে পারে তা হলে জানা যাবে সে কত জনের টাকা উত্তোলন করেছে। তবে পুটিমারী ইউপির ৮ নং ওয়ার্ডের উপকারভোগী ১। রিনা বেগম স্বামীঃ শফিকুল, ২। রজিফা বেগম স্বামীঃ আসাদুল, ও আর ১ জনের টাকা সে উত্তোলন করেছে এবং ৪। ৫ নং ওয়ার্ডের ময়না বেগম নামে এক উপকার ভোগীর টাকাও সে মেরে দিয়েছে। বলে জানান ইউপি সদস্য আহাদ আলী।

এ বিষয়ে পুটিমারী ইউপির বিট পুলিশিং এর এ এস আই জুয়েল বলেন, ঘটনাটি শুনেছি কিন্তু লিখিত অভিযোগ পাইনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে