জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ বিএনপি নেতা ও সাবেক ছাত্রদল নেতা আব্দুল খালেকের দাফন সম্পন্ন হয়েছে ৷ বৃহস্পতিবার বাদ জোহর নিজ গ্রামের ঈদগাহ মাঠে জানাজা
শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয় ৷

উল্লেখ্য যে গতকাল বুধবার তিনি নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আহত হন ৷ গতকাল বুধবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি গতকাল বুধবার (২৪ মে) বেলা দেড় টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের জেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের সামনে মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এ সময় তাঁকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে নীলফামারী আধুনিক হাসপাতালে ও পরে রমেকে ভর্তি করা হয়।

নিহত আব্দুল খালেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সদস্য ও ছাত্রদলের সাবেক সহ-সভাপতি। তাঁর বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কাঙালপাড়া গ্রামে। তিনি দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, জেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের পুকুর সংস্কারের ঠিকাদারী কাজে তিনি সেখানে যান। জোহরের নামাজ পড়ার জন্য পায়ে হেঁটে সড়ক অতিক্রমের সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। এরপর প্রথমে নীলফামারী আধুনিক হাসপাতালে ও পরে রংপুর মেডকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে