আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে একটি দেশিয় রিভলভার ও তিন রাউন্ড তাজা গুলিসহ আব্দুর রাজ্জাক (৫৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোর ৩টার দিকে উপজেলার আব্দুলপুর রেল জংশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের কাচু মন্ডলের ছেলে।
লালপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবগত রাত সোয়া ৮টার দিকে উপজেলার আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টহল দল গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে কাঁঠালবাড়িয়া গ্রামের আব্দুর রাজ্জাক অবৈধ অস্ত্রসহ তার নিজ বসতবাড়িতে অবস্থানের খবর পেয়ে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুর রাজ্জাক বাড়ি হতে পালিয়ে যান। এ সময় তার বাড়িতে তল্লাশী করে তার শয়নকক্ষ হতে একটি ব্যাগে মোড়ানো অবস্থায় একটি দেশি রিভলভার ও তিন রাউন্ড তাজা গুলি এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে ওই রাতেই অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাককে আব্দুলপুর রেল জংশন এলাকা থেকে গ্রেপ্তার করে।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, প্রাথমিকভাবে গ্রেপ্তারকৃত আসামি আব্দুর রাজ্জাক অস্ত্র ও গুলি অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে তার কাছে রাখার কথা স্বীকার করেন। শনিবার আদালতের মাধ্যমে তাদে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে