আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিসানুর জামানের মাদকের আসরের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে সংগঠনটির নেতা-কর্মী ও সাধারণ শিক্ষার্থীদের মাঝে সমালোচনার সৃষ্টি হয়েছে। নিজেদের প্রোফাইলে ছবিটি পোস্ট করে অনেকেই নানা প্রতিক্রিয়া জানাচ্ছেন।

শুক্রবার (২০ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ৪টি ছবিতে দেখা যায়, একটি আবদ্ধ ঘরে বসে মাদক সেবনের আসরে ‘গাঁজা ও মদ’ সেবনের জন্য প্রস্তুত করছেন মাদকসেবীরা। এবং সেখানে ছাত্রলীগ নেতা জিসান চানাচুর নিয়ে সঙ্গ দিচ্ছেন। তবে এই ছবি কত দিন আগে ধারণ করা হয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি।

জানা যায়, জিসানুর জামান উপজেলার সালামপুর গ্রামের জিল্লুর রহমান ছেলে ও আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী।

এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ নেতা জানান, এমন কর্মকান্ড এতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ণ করেছে। এসব বিতর্কিত নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা জিসানুর জামান বলেন, আমি রাজনীতি করার কারণে বিভিন্ন জায়গায় যেতে হয়, সেখানেও গিয়েছিলাম সত্যি তবে আমি কোন গাঁজা খায় নি। এমনকি আমি সিগারেটেও খায় না। আমার ডোপ করলে তার প্রমাণ পাওয়া যাবে। পরিকল্পিত ভাবে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

এবিষয়ে নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে তার বিরুদ্ধে সংগঠনের নিয়ম অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে