আতিকুর রহমান, লালপুর, নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে পরিবহনে চাঁদাবাজি করার সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতির চাচাতো বোনের স্বামী ও ভাতিজা সহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর সদস্যরা।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি২০২৪) সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।
এর আগে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর চাচাতো বোনের স্বামী মোঃ আজাহার শেখ (৫২) ও চাচাতো ভাইয়ের ছেলে মোঃ রানা (২৮) সহ শাজাহান (৬২),মোঃ আব্দুল খালেক (৬৫), মোঃ আফজাল হোসেন (৬০), রাইজুল ইসলাম (৩৫), মোঃ রেজাউল করিম (৬২), মোঃ উজ্জল হোসেন (২৮) আটক করা হয়।

কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার বলেন, কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, বাস এবং অন্যান্য পণ্যবাহী গাড়ি থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের ৮জনকে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে