জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানা পরিদর্শনে আসেন।

গতকাল শনিবার সকাল ১১টায় তিনি সৈয়দপুর রেলওয়ে কারখানা ৩টি শপ ক্যারেজ, ফাউন্ড্রি ও প্রোডাকশন শপের কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন।

পরিদর্শনের সময় তার সাথে উপস্থিত ছিলেন, রেলপথ সচিব ডাঃ মোঃ হুমায়ুন কবির, রেলওয়ের মহাপরিচালক মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত মহাপরিচালক পার্থ সরকার, জেনারেল ম্যানেজার পশ্চিম অসিম কুমার তালুকদার, প্রধান যন্ত্র প্রকৌশলী মোঃ কুদরত ই খুদা, ডিএস সাদেকুর রহমান, নীলফামারী-৪ আসনের সাংসদ সিদ্দিকুল আলম এমপি, নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, পুলিশ সুপার গোলাম মোঃ সবুর।

পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, রেলওয়ের জমি যারা দখল করে আছে তারা জানে এটা অন্যায় কাজ। তারা কি শান্তিতে আছে? এক ধরনের দূবৃত্ত আছে যারা এধরনের কাজ করতেই থাকে। আমাদের মানুষ গুলোকে ভালো হতে হবে। সর্বত্র চুরি হচ্ছে, তা বন্ধ করতে হবে এবং চোরকে কঠিন শাস্তির আওতায় আনতে হবে। পরিদর্শন শেষে তিনি পার্ব্তীপুর কেলোকার উদ্দেশ্যে রওয়ানা হন। তিনি শীঘ্রই লোকবল নিয়েগের কথা বলেন ও তাদের ট্রেনিং দেওয়া হবে বলে জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে