মোঃ আমজাদ হোসেন: ওয়ারেন্ট তামিল ও মাদক উদ্ধারসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন পাঁচবিবি থানার ফারাজুল ইসলাম।

মঙ্গলবার সকালে রাজশাহী পুলিশ রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলরুমে অনুষ্ঠিত পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে চলতি বছরের জানুয়ারি মাসের কার্যক্রমের ওপর ভিত্তি কর রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত করা হয়। তিনি ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন এবং ২০১৫ সালে পদোন্নতি পেয়ে বর্তমানে এ এস আই পদে পাঁচবিবি থানায় কর্মরত আছেন। জয়পুরহাটের পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় এবং পাঁচবিবি থানার ওসি মহোদয়ের সার্বিক সহযোগিতার মাধ্যমে তার অক্লান্ত পরিশ্রম এবং নির্লস প্রচেষ্টার মাধ্যমে এলাকায় মাদক কারবারি চোরা চালান ও বিভিন্ন ধরনের অপরাধমূলক কাজ অনেকটা কমিয়ে গেছে।

ফারাজুল ইসলামের শ্রেষ্ঠত্বের জন্য তাঁকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি মহোদয় আনিসুর রহমান বিপিএম (বার)

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক ও মোহাম্মদ সাইফুল ইসলাম এবং জয়পুরহাটের পুলিশ সুপার জনাব মোহাম্মদ নূরে আলম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে