আজিজ খান, গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি: গোলাপগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। গত বুধবার সূর্য্যধ্বয়ের সাথে সাথে তোপধ্বনির মধ্যদিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বীর সৌধে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ জাতির সুর্য সন্তান, বীর শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে বিজয় দিবসের সুচনা করা হয়।

এরপর গোলাপগঞ্জ পৌরসভা, গোলাপগঞ্জ মডেল থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, উপজেলা ও পৌর বিএনপি, উপজেলা ও পৌর জাতীয় পার্টি, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার, গোলাপগঞ্জ পল্লীবিদ্যুৎ জোনাল অফিসসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম রাবেল, সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাস, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার শফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্য হারুনুর রশীদ চৌধূরী, কৃষি অফিসার খায়রুল আমীন, শিক্ষা অফিসার দেওয়ান নাজমুল আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, উপজেলা ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, সমবায় অফিসার জামাল মিঞা, মহিলা বিষয়ক অফিসার খাদিজা খাতুন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক রুহেল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান চৌধূরী রিংকু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর ইসলাম, গোলাপগঞ্জ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগারের সভাপতি আবু সুফিয়ান আজম, আওয়ামী লীগ নেতা নাজিমুল হক লস্কর, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্টাতা সভাপতি গোলাম দস্তগীর খান ছামিনসহ মুক্তিযুদ্ধা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

এদিকে একই দিন সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে উপজেলা অডিটোরিয়ামে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযোদ্ধার চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা সভাসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে এ দিবসটি পালিত হয়েছে। 

এসময় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের সভাপতিত্বে ও সমবায় অফিসার জামাল মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাস, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা খায়রুল আমীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আলহাজ্ব শফিকুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে পরবর্তী সকাল ১১ আমুড়া ইউপির ২৩ শহীদ স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে