মহান বিজয় দিবস ২০২৩ উপলক্ষে উত্তরা পাবলিক লাইব্রেরি আয়োজিত শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক চিত্রাংকন, হাতের সুন্দর লেখা ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

১৬ ডিসেম্বর, ২০২৩ শনিবার, সকাল: ১০ টায় উত্তরা পাবলিক লাইব্রেরি হলরুমে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট, ঢাকা এর পরিচালক(প্রশিক্ষণ ও অনুষ্ঠান)
ড. মো: মারুফ নেওয়াজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের পরিচালক(অর্থ ও হিসাব) এ কে এম মশিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিআই কলেজের প্রভাষক(বাংলা বিভাগ)
শামীমা খানম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণগ্রন্থাগার অধিদপ্তরের
সাবেক পরিচালক ও বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার সমিতির সভাপতি মোহাম্মদ জিল্লুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উত্তরা পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোহাম্মদ তারেকউজ্জামান খান। উত্তরার ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে এর মধ্যে ৩০ জন বিজয়ীর হাতে মহামুল্যবান বই ও সার্টিফিকেট প্রদান করা হয়।
অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন উত্তরা পাবলিক লাইব্রেরির পরিচালক মোছলেউদ্দিন আহমেদ ও সাংগঠনিক কমিটির আহবায়ক আহমেদ নাসির।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে