এম ডি বাবুল: আজ বাঙালির বিজয় দিবস। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর মহান এই দিনটি বাংলাদেশ এর ইতিহাসে একটি স্বরণীয় দিন হিসেবে জন্ম লাভ করেন। ৩০ লক্ষ শহীদ ও মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র এবং ১৬ই ডিসেম্বর এর মত একটি আনন্দ উদযাপনের দিন। এই মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম বিভাগের আহ্বায়ক কমিটির উদ্যোগে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়স্থ শহীদ মিনারে, শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন সংগঠনের সকল সাংবাদিক নেতৃবৃন্দ।

এতে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার আহ্বায়ক আব্দুল্লাহ আল ফয়সাল,তিনি জাতীয় দৈনিক পত্রিকার প্রতিনিধিকে বলেন, বাংলাদেশ একটি স্বাধীন দেশ,সকল হিংসা বিদ্ধেষ ভুলে গিয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে উন্নত বিশ্বের সাথে পাল্লা দিয়ে এগিয়ে নিয়ে যাবো আমরা আমাদের দেশকে। সদস্য সচিব এমডি বাবুল মিয়া বলেন, বিজয়ের এই হাসি আমাদের জীবনের জন্য বয়ে আনুক নৈতিকতা ও মানবিকতার একটি বার্তা তিনি আরো বলেন ৩০ লক্ষ শহিদের বিনিময়ে অর্জিত এই দেশ এর মানুষ মুক্তিযুদ্ধের কথা একবার মনে প্রানে ভেবে দেখলে তাহলে অন‍্যায় এবং দখল বাজ জুলুম থেকে মানুষ পরিত্রান পেত ।

এই সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সদস্য তৈয়ব চৌধুরী লিটন, মো: শফিকুল ইসলাম, আজম খান, জান্নাতুল আরাফ মিথিলা চৌধুরী, মোহাম্মদ জসিম উদ্দিন, প্রফেসর জিয়াউল হক,বিধান ঘোস লিটন সহ চট্টগ্রাম বিভাগে কর্মরত সাংবাদিকবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে