মাহমুদুল্লাহ রিয়াদ ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ব্যুরো প্রধান ময়মনসিংহ। আজ বুধবার (০৪ জানুয়ারি ২০২২)ইং তারিখে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের সাথে নবযোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজুর রহমান মহোদয়ের সভাপতিত্বে এ আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের সাথে বুধবার বিকেল বেলা ০৪ঃ ০০: ঘটিকায় সময় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মিলনকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক ক্লান্তিক বসু। ও ৭১ টেলিভিশন জেলা প্রতিনিধি ও ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ডাঃ ইদ্রিস খান মহোদয় এবং জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতে নবগত জেলা প্রশাসক সাংবাদিকদের পরিচয় ও তাদের কাছ থেকে ময়মনসিংহ জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শুনেন, পরে তিনি বলেন শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে, আদর্শ দেশ প্রেমিক নাগরিক গড়তে সর্বাত্ম চেষ্টা করা হবে। স্কুল টাইমে ড্রেস পড়ে বাইরে ঘোরাফেরা বা কোথাও আড্ডায় পেলে ব্যবস্থা নেয়া হবে। এবিষয়ে সবার সহযোগিতা চায় আলোচনা করে বলেন অভিভাবকদেরও দায়িত্ব আছে ।

তিনি আরো বলেন, নদীমাতৃক জেলা ময়মনসিংহ নদীভাঙ্গনসহ যে সব সমস্যা রয়েছে সরেজমিনে পরিদর্শন করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে সমাধানের চেষ্টা করবো। সবার সাথে সুসম্পর্ক থাকলে সববিষয়ে দুর্দান্ত গতিতে এগিয়ে নেয়া জরুরি।

মাছুয়া বাজার ছোট বাজার রোডের গাড়ি রেখে মালামাল ওঠানামা করার কারণে যানজট লেগে থাকে এই বিষয়ে ব্যবসায়ীদের নিয়ে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে, বলেন জেলা প্রশাসক মহোদয়।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে তিনি বলেন, মোবাইল কোর্ট পরিচালনা করা হয় জনসচেতনতার জন্য। অপরাধ অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়,। জেলা প্রশাসক হিসেবে সবার সহযোগিতা নিয়ে জেলাকে এগিয়ে নিতে চাই। এসময় জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা জেলা প্রশাসককে অবহিত করেন সাংবাদিকবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে