রবিউল হোসাইন সবুজ, কুমিল্লা প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল মুকুলের আয়োজনে মনোহরগন্জ উপজেলার সরসপুর ইউনিয়নের শাহপুরে অনুষ্ঠিত হয় #OnceAgainSheikhHasina নির্বাচনী ক্যাম্পেইন। মনোহরগঞ্জের শাহপুরে বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীদের নিয়ে বিকাল ৪ টা অনুষ্ঠিত হয় #OnceAgainSeikhHasina র্যালী এবং এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলামের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা এবং নৌকা মার্কার প্রচারণায় ক্যাম্পেইন শুরু হয় সন্ধ্যা ৭ টায়।

এর আগে শাহপুর প্রাথমিক বিদ্যালয় থেকে মিছিল শুরু হয়ে শাহপুরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মনু ভুইয়ার মাঠে এসে শেষ হয়।

সন্ধায় অনুষ্ঠিত নির্বাচনী ক্যাম্পেইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আবদুল কাইয়ুম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলে স্হানীয় সরকার মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক জনাব কামাল হোসেন।

সরসপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলম পাটোয়ারীর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন,মনোহরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আমজাদ হোসেন বিপ্লব, ২ নং সরকার ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান,ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নাসির ভূইয়া, ৩নং ওয়ার্ড মেম্বার মিজানুর রহমান,২ নং ওয়ার্ড মেম্বার সাজু,সরসপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিপ্লব,সাধারণ সম্পাদক আলভী এবং লক্ষণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন সহ ছাত্রলীগ নেতা জাকির,সোহাগ,মেহেদী,মামুনসহ আরো অনেকে।এছাড়াও সরসপুর ইউনিয়ন সহ, মনোহরগঞ্জের বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ,যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা এতে অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে লাকসাম -মনোহরগঞ্জ উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচানা করা হয় এবং ৭ তারিখের নির্বাচনে নৌকার জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে