ডেস্ক রিপোর্ট: এবার ব্যবসায়ী হিসেবে পথচলা শুরু করলেন ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাস। তবে কোনো পণ্যের নয়। মূলত মিডিয়াসংশ্লিষ্ট কাজের জন্য ফ্লোর ভাড়া দেয়াসহ প্রমোশনাল কাজের ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন তিনি।

প্রতিষ্ঠানের নাম ‘এপিজে ফ্লোর’। রাজধানীর গুলশানের নিকেতনে অবস্থিত এ প্রতিষ্ঠানে রয়েছে এপিজে ফ্লোরে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর। যে কেউ নির্দিষ্ট ভাড়া পরিশোধ করে এখানকার ফ্লোর ব্যবহার করতে পারবেন। প্রতিষ্ঠানটির নামকরণে নিজের ও ছেলের নামের অদ্যাক্ষর ‘এ এবং জে’ ব্যবহারের বিষয়টি স্বীকার করলেও ‘পি’ অক্ষরের রহস্য কী সেটা চেপে গেছেন অপু।

জানিয়েছেন, সময় হলেই বিষয়টি খোলাসা করবেন তিনি। ব্যবসা প্রতিষ্ঠান খোলা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এখন অনেক ছেলেমেয়ে বিভিন্ন নতুন কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। যেমন- ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম খরচে এগুলো ব্যবহার করতে পারবেন। স

বার সহযোগিতা থাকলে এই কাজে সফল হব বলে আশা করছি। মিডিয়ায় আমার শুভাকাঙ্খী যারা আছেন, তাদের কাছ থেকে পরামর্শ আশা করছি।’ এদিকে অভিনয়েও পুরনো ব্যস্ততা ফিরিয়ে আনার চেষ্টা করছেন এ নায়িকা।

তবে সে চেষ্টা কতটা সফল হবে সেটা সময়ের অপেক্ষা। সর্বশেষ দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এটির কাজ শেষ। শিগগিরই ছবিটি মুক্তির প্রক্রিয়ায় আসবে। এছাড়াও কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন এই চিত্রনায়িকা।

J/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে