স্টাফ রিপোর্টার: বুধবার (০১/১১/২৩ ইং) গাঙচিল উত্তরা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা, কবি, অভিনেতা, গীতিকার এ টি এম ফারুক আহমেদ মহোদয়ের ৬৭তম শুভ জন্মদিন পালিত হয়|এই উপলক্ষে গাঙচিল উত্তরা শাখা কার্যালয়ে গাঙচিল সাহিত্য আড্ডার মাধ্যমে জন্মোৎসব পালন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংচিলের সিনিয়র সহ-সভাপতি – কবি নূরুল হক, সাবেক এ জি এম বাংলাদেশ ডাক বিভাগ। প্রধান অতিথি — গাঙচিল কেন্দ্রীয় সভাপতি কবি মিজানুর রহমান অতিরিক্ত সচিব (অব) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ।

বিশেষ অতিথি — কবি, গীতিকার হাফিজুর রহমান সাবেক জিএম জনতা ব্যাংক। বিশেষ অতিথি — কবি আবুবকর সিদ্দিক ( সিদ্দিক সাধু ) সাবেক উপপরিচালক বাংলাদেশ সমাজসেবা অধিদপ্তর। এবং বিশেষ অতিথি — জুবের আহমদ সার্জন, স্বত্বাধিকারী সার্জন টিভি, সিলেট।

গাঙচিল উত্তরা শাখার সহ-সভাপতি জেসমীন নূর প্রিয়াংকা সহ আরও উপস্থিত ছিলেন সর্বজনাব ও কবি জহুরা রহমান প্রভা, শাহী সবুর, খুকুমণি, শফিকুল ইসলাম শ্যামল, পিয়াল খান, এম এ মান্নান মান্না, আবুল খায়ের, সাদ্দাম বিশ্বাস, এম এ আলীম, সাইফ সাদী, সাদেকুল ইসলাম, মাহফুজার রহমান মণ্ডল, তৌফিক রহমান, সৈয়দা আজিজ চৌধুরী, মুহাম্মদ ওবায়দুল্লাহ, মার্শাল দেওয়ান, শীন, খুশি, নাসির উদ্দিন প্রমুখ।
গাঙচিল কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক এবং উত্তরা শাখার সাধারণ সম্পাদক কবি হারুনুর রশীদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ওবায়দুল্লাহ। এরপর দেশাত্মবোধক গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী সাদেকুল ইসলাম।

এরপর ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয় অনুষ্ঠানের সভাপতি, প্রধান অতিথি এবং অতিথিদের। পাশাপাশি অনুষ্ঠানের সভাপতি, প্রধান অতিথিসহ উপস্থিত সুধীজন ফুলে ফুলে অভিনন্দন ও জন্মদিনের শুভেচ্ছা জানান বীর মুক্তিযোদ্ধা, কবি, অভিনেতা, গীতিকার এ টি এম ফারুক আহমেদকে। প্রধান অতিথি সহ অনেকেই উপহার তুলে দেন জনাব ফারুক আহমেদকে। কেক কেটে সবাইকে মিষ্টিমুখ করানো হয়।
প্রধান অতিথি মহোদয় গাঙচিল উত্তরা শাখার ধারাবাহিক সফলতার জন্য এ টি এম ফারুক আহমেদের বিশেষ অবদান, সময়োপযোগী পদক্ষেপ ও গতিশীল নেতৃত্বের প্রশংসা করেন। সেই সাথে উত্তরোত্তর সফলতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি জনাব ফারুক আহমেদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উপস্থিত সুধীজন আলোচনা, কবিতা পাঠ আর গানে গানে জমজমাট করে তোলেন অনুষ্ঠানটি। সেই সাথে দফায় দফায় আপ্যায়ন ও ভুড়িভোজ বাড়তি প্রনোদনা জোগান দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে