bipasa-karan

বিডি নীয়ালা নিউজ(৯ই এপ্রিল১৬)-বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেতা করণ সিং গ্রোভারকে আগামী ৩০ এপ্রিল বাঙালি রীতি অনুযায়ী বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী বিপাশা বসু। অনেকদিন ধরে তারা প্রেমের সাম্পানে ভাসছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ইনস্টাগ্রামে আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর জানিয়েছেন বিপাশা। প্রেমিকের সঙ্গে তোলা ছবি শেয়ার করে ৩৭ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘অবশেষে সবার সঙ্গে সুখবর ভাগাভাগি করতে পেরে আমরা খুশি।’ এর পরদিন ২৫ সেকেন্ড ব্যাপ্তির একটি ভিডিও বার্তায় সবাইকে বিয়েতে আমন্ত্রণ জানান তিনি।

জানা গেছে, কয়েক সপ্তাহ ধরে অনামিকায় জ্বলজ্বলে একটি আংটি পরছেন বিপাশা। এই আংটির সুবাদেই বিয়ের গুজব ছড়িয়ে পড়ে। যদিও এটি অস্বীকার করেছিলেন ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী। এখন বোঝা যাচ্ছে, এ আংটি হাতে নিয়ে হাঁটু গেড়ে করণ বলেছিলেন, ‘উইল ইউ ম্যারি মি?’

আগামী ২৮ এপ্রিল কনের হাতে লাগানো হবে মেহেদি। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে মুম্বাইয়ের খারে বিপাশার বাড়িতে। এখানে শুধু পরিবারের স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুরা থাকবেন। এরপর রাতে মুম্বাইয়ের পালাজ্জিও ব্যাংকুয়েটে বলিউড তারকাদের সম্মানে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করবেন তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে