ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র মুখে গণতন্ত্রের বুলি বছরের সেরা তামাশা।তিনি বলেন, তারা বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠার নামে বহু সেনা অফিসারের রক্তের  উপর দাড়িয়ে ‘কারফিউ গনতন্ত্র’ চালু করেছিল।বহুদলীয় গণতন্ত্রের নামে স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার সুযোগ দেয়া হয়েছিল উল্লেখ করে মন্ত্রী বলেন, কারফিউ গণতন্ত্র থেকে তারা নির্বাচন বানচালের নামে ২০১৪ সালের ৫ জানুয়ারী গণতন্ত্রকে হত্যার নীল নকশা করেছিল।
ওবায়দুল কাদের শুক্রবার সকালে জেলার কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিএ’তে পেশাজীবি চালকদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা জেলা পুলিশের সহযোগিতায় বিআরটিএ ঢাকা জেলা সার্কেল এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। কর্মশালায় দেড় শতাধিক পেশাজীবি চালক অংশ নেন।ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিআরটিএ’র চেয়ারম্যান মো: মশিয়ার রহমান।সেতুমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব বানিয়ে বানিয়ে তোতা পাখির মতো মিথ্যাচার করছেন। তারা (বিএনপি) গণতন্ত্র ও দুর্নীতির কথা বলেন।বিএনপির মুখে দুর্নীতির অপবাদ, ভূতের মুখে রাম নাম উল্লেখ করে তিনি বলেন, অথচ দুর্নীতির দায়ে তাদের রাজপূত্র (তারেক রহমান) ৯ বছর ধরে টেমস নদীর ধারে পালিয়ে আছেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে