jasod
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম গতকাল সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ছাত্রলীগের এক সভায় বক্তব্য দেন। ছবি : ফোকাস বাংলা

বিডি নীয়ালা নিউজ(১৪ই জুন ২০১৬ইং)- ডেস্ক রিপোর্টঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বিকৃত ও বিনষ্ট করতে চেয়েছিল জাসদ, এমনকি বঙ্গবন্ধুকে হত্যার পরিবেশও তৈরি করেছিল দলটি। যারা বৈজ্ঞানিক সমাজতন্ত্রের নামে অতিবিপ্লবী, তাদের হটকারী আখ্যা দিয়ে শতভাগ ভণ্ড বলেও মন্তব্য করেন তিনি।

গতকাল  সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ছাত্রলীগের এক সভায় সৈয়দ আশরাফ এসব কথা বলেন।

ছাত্রলীগের দুই দিনব্যাপী কর্মশালা ও বর্ধিত সভার শেষদিন গতকাল বিকেলে ছাত্রলীগ নেতাদের উদ্দেশে সৈয়দ আশরাফ তুলে ধরেন স্বাধীনতাউত্তর বৈজ্ঞানিক সমাজতন্ত্রের আদর্শবাহী জাসদ ছাত্রলীগের নেতিবাচক ভূমিকা। এ সময় তিনি কড়া সমালোচনা করেন জাসদের রাজনীতির।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ‘জাসদ নামের একটা রাজনৈতিক সংগঠন করে। আর এখন আমাদের লেজুড়বৃত্তি। একজনকে মন্ত্রী দেওয়া হইছে। এই যে একটা সিদ্ধান্ত। সিদ্ধান্ত নিতে গিয়ে যদি একটা ভুল করে তার প্রায়শ্চিত্য কিন্তু সারা জীবনই করতে হয়। জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর দেশে ফিরার আগেই এই বৈজ্ঞানিক সমাজতন্ত্রবাদীরা দেশটাকে আবার ছিন্নভিন্ন করার চেষ্টা করেছে। তারা ভণ্ড। তারা আপনার বৈজ্ঞানিক সমাজতন্ত্রের কথা বলছে। তারা একশ ভাগ ভণ্ড।

 

ntv

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে