মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি কাজলা ইউনিয়নে আব্দুল মান্নান এমপি ফুটবল খেলার মাঠে অধ্যক্ষ এ এস এম রফিকুল ইসলাম ফুটবল টুর্নামেন্ট-২২ এর ফাইনাল খেলা সুন্দর ও সু-শৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হয়েছে। উক্ত ফুটবল টুর্নামেন্টে সাইদুর স্পোর্টিং ক্লাব ছনপচা কর্ণিবাড়ী বনাম বিল্লাল স্পোর্টিং ক্লাব জামথল কাজলা এই দুইটি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সাইদুর স্পোর্টিং ক্লাব ১-০ গোলে বিজয় অর্জন করেন। দূর্গম চরে যমুনা নদী পাড়ি দিয়ে হাজার হাজার দর্শক খেলা দেখতে আসে।

শনিবার (৫ নভেম্বর) বিকাল ৪ ঘটিকায় কাজলা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা রাজশাহীর অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও লজিস্টিক) হামিদুল আলম বিপিএম পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনছার আলী মাষ্টার, সাবেক কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাহার আলী মন্ডল, বর্তমান কর্ণিবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন দিপন প্রামাণিক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাইফুল ইসলাম, কর্ণিবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তুহিন মন্ডল, সাধারণ সম্পাদক এইচডি উজ্জ্বল কাজলা ও কর্ণিবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্যরা প্রমুখ। খেলার সার্বিক পরিচালনায় ছিলেন, জাহাঙ্গীর আলম মুকুল, ইউসুফ আলী, তারেক বিন রফিক শুভ। রেফারির দায়িত্ব পালন করেন রবিউল ইসলাম সুজা, ধারাভাষ্যকার ছিলেন মোস্তাফিজুর রহমান।

১ম এবং শেষ গোলদাতা হিসেবে ম্যান অফ ম্যাচ হন সাইদুর স্পোর্টিং ক্লাবের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় জজ মিয়া। খেলায় ১ম পুরুষ্কার একটি রেফ্রিজারেটর এবং ২য় পুরুষ্কার একটি ৩২” টেলিভিশন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে