আহমদ রেজা, চট্টগ্রাম আনোয়ারা উপজেলা প্রতিনিধি: আহমদ রেজা উত্তর বন্দর মরহুম এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী সাবেক এম পির স্মৃতির সরণে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত
আজ ফাইনাল খেলা সুশৃঙ্খল ভাবে পরিচালনা হওয়া কমিটির সকল সদস্য ও সকল সিনিয়র এবং প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সিনিয়র অভিবাবক সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে সবাই দোয়া মোনাজাতের মধ্যে দিয়ে খেলাটি শুরু হয়।

উওর বন্দর নিউ স্টার ক্লাবের টিম গঠনে সকল পরিশ্রমি দের প্রতি শ্রদ্ধা গেপন করে এ খেলা পরিচালক কমিটি যেনো ভবিষ্যৎতে এই রকম আয়োজন আরোও করতে পারে ছাত্রদের উৎসাহিত করে ।

আয়োজনে নিউ স্টার ক্লাব এ টিমের বিশেষ ৬ টি দল গঠন করে এর মধ্যে দুটি দল একটি চ্যাম্পিয়ানসীপ অপর টি হচ্ছে রানারসাব সরাপা নিয়ম অনুসারে খেলাটি অনুষ্ঠিত হয় বিকাল ৩:৩০ মিনিটে।

বিজয়দের ৩-০ গোলে হারিয়ে খেলাটি শেষ হয়। বিজয়ের হাতে সর্পা কাপ দিলেন আর রানার সাবদের শন্তনা পুরস্কার খেলাটির হিসাবে উদ্বোধক ইন্জিনিয়ার মেহেদী হোসেন চৌধুরী।

প্রধান ঃ অতিথি বৈরাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব জসিম উদ্দীন। বিশেষ অতিথি ঃ ১। আমিন মিয়া ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ২। জনাবা রুমি আকতার রুমি ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ৩। ফরহাদ উদ্দিন খান ২নং উত্তর বন্দর ওয়ার্ডের ইউপি সদস্য। ৪। এস.এম. সাইফুল হোসেন বিশিষ্ট ব্যাংকার ও যুবলীগ নেতা ৫। জনাব মামুন খান বিশিষ্ট সমাজসেবক। ৬। জাহাঙ্গীর আলম বিশিষ্ট সমাজসেবক আরো অনেকে উপস্থিতিতে সৈর্ন্দয্যমন্ডিত করে।
উত্তর বন্দর কতৃক আয়োজিত খেলাটি বিশেষ উদ্দেশ্য হলে এলাকার ক্রিড়া প্রিয় ও ছাত্র সমাজ কে সঠিক বিনোদন মুখর করে তুলতে স্বাস্থ্য সচেতনতা ও মানুষিক বিনোদন বিকাশে মাধ্যম হিসাবে গড়ে উঠতে সহায়তা করে।তাই প্রতি বছর খেলাটির জ্ঞান ও শরীরির চর্চার এবং মৌলিকত্ব অনুপ্রেরণা বাংলাদেশের মানবিক চাহিদার বিনোদনের একটি খেলা হল মাধ্যম হক ফুটবল এটি বিশ্বের জন প্রিয় খেলা এবং এটাতে শিশু কিশোর থেকে শুরু করে বিনোদনের বৈশিষ্ট্য বলা যায়।

যুব সামজে বিনোদনের সাথে মাতিয়ে রাখতের খুবই জরুরি যাতে সবাই নিজেদের মেধা বিকাশে অনুপ্রেরিত হয়। ছাত্র সমাজ যেন নিজে গৈানত্ব্যে পৌঁছাতে পারে। এ খেলাটিতে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে