জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ ফিলিস্তিনে দখলদার ইয়াহদী সন্ত্রাসীদের আগ্রাসনের প্রতিবাদে ও নির্বিচার গণহত্যার বন্ধের দাবীতে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করেছে সাংবাদিকরা। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সৈয়দপুর প্রেসক্লাবের সামনে সকাল ১১ টা থেকে ১ ঘন্টাব্যাপী এই কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন।

দৈনিক জনকন্ঠ ও আনন্দ টিভির সৈয়দপুর প্রতিনিধি মিজানুর রহমান মহসিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাপ্তাহিক জনসমস্যার সম্পাদক ও প্রকাশক শওকত হায়াৎ শাহ্,দৈনিক যুগান্তর সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু, ডেইলি অবজারভার নীলফামারী জেলা প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের,দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি জিকরুল হক, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি জয়নাল আবেদীন হিরো, দৈনিক আজকের বসুন্ধরার সংবাদদাতা তাজু আহমেদ ও মোকসেদ আলম পারভেজ, দৈনিক যুগের আলোর রাজু আহমেদ।

এছাড়াও সাংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, ব্যবসায়ী দুলাল হোসেন, উদীয়মান যুবনেতা রবিউল ইসলাম রবি ও নীলফামারীর বায়তুর নুর মসজিদের ইমাম ও খতিব মমিনুল ইসলাম সৈয়দপুরী প্রমুখ।

মানববন্ধনে সৈয়দপুর উপজেলার বিভিন্ন টিভি, জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকা ও নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দসহ অনলাইন একটিভিস্ট, কনটেন্ট রাইটার, প্রতিষ্ঠিত ফেসবুক পেজ এডমিন ও ইউটিউবার সহ শতাধিক সাধারণ মানুষও অংশ গ্রহণ করেন।

এই কর্মসূচী থেকে স্বাধীনতাকামী নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের প্রতি সহমর্মিতা ও সংহতি প্রকাশ করে ইসরায়েলী বাহিনীর নৃশংস গণহত্যার তীব্র প্রতিবাদ জানানো হয়। একইসাথে সকল আন্তর্জাতিক আইন ও মানবিক নীতি লংঘন করে দখলদারত্ব বজায় রেখে সাম্রাজ্যবাদী আগ্রাসন থামানোর দাবি তুলে ধরে জাতিসংঘ সহ মানবাধিকার সংস্থা, ওআইসি ও আরব নেতাদের প্রতি দ্রুত যুদ্ধ বন্ধের আহ্বান জানান। সেইসাথে মুসলিম বিশ্বের সকল সরকার ও রাষ্ট্র প্রধানদের এই সমস্যা সমাধানের জন্য ঐক্যবদ্ধ ও কার্যকর উদ্যোগ নেয়ার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে