dakati-2

বিডি নীয়ালা নিউজ(১৯ই মে১৬)-আজিজ খান(গোলাপগঞ্জ, সিলেট প্রতিনিধি): গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ২ জন ডাকাতকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন মাননীয় আদালত।

বুধবার পুলিশ আদালতে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত তাদের দুইজনকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ও শনিবার উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে  ভাদেশ্বর ইউপির মানিকোনা হাওরতলা গ্রামের মৃত সওকত আলীর ছেলে কুখ্যাত হাতকাটা হাছমত ডাকাত ও ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের মৃত ওয়ারিছ আলীর ছেলে বেলাল আহমদ (২৮) কে আটক করা হয়। পরে তাদের জেল হাজতে প্রেরণ করে।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নে দক্ষিণ দত্তরাইল গ্রামে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মাওলানা আশরাফুল ইসলামের বাড়ির পেছনের গ্রীল ও দরজা ভেঙে একদল ডাকাত প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে মাওলানা আশরাফের ছোট ভাই ঢাকাদক্ষিণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী,তরঙ্গ ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী আতিকুল ইসলাম ও তার স্ত্রী, পুত্র-কন্যা সহ পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।অত:পর ঘরে থাকা নগদ প্রায় ৯৪ হাজার টাকা ২৪ ভরি স্বর্ণালংকার, ৫টি মোবাইল ফোন, তার নামে লাইসেন্সকৃত চার্লি ইয়াগ দু’নলা বন্দুক ও ১২টি কার্টিস নিয়ে যায়।

পরে ডাকাতরা তাদের হাত বেধে বাথরুমের দরজা বন্ধ করে রেখে যায়।তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে।ঘটনার সংবাদ পেয়ে রাত ৪ টার দিকে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল এসে গ্রেফতার করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে