জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নৌকা মঞ্চে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নীলফামারীতে ৭২৩জনের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

নীলফামারী সদর উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন তহবিল(এডিপি) থেকে এসব বিতরণ করা হয়।
বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিলো ক্রীড়া সামগ্রী, চলাচল সহায়ক যান, সাংস্কৃতিক উপকরণ, বিশুদ্ধ পানি সরবরাহে নলকুপ, অর্থনৈতিক কর্মকান্ডের জন্য সেলাই মেশিন, রিকসা ভ্যান প্রভৃতি।

সোমবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে প্রধান অতিথি থেকে এসব বিতরণ করেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার।
বক্তব্য দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা প্রকৌশলী নুর উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তি, নারী ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নূর বলেন, ২০০৮সালে নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর দেশের অগ্রযাত্রা শুরু হয়। যার ছাপ আমরা নীলফামারীতে দেখছি।

এখন আর মঙ্গা নেই, অর্থনীতির চাকা সচল হয়েছে, মানুষের সক্ষমতা বেড়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে এমনকি সবদিকেই আলো ছড়িয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

অথচ ২০০১-২০০৭সাল পর্যন্ত বিএনপি-জামাত ক্ষমতায় থাকলেও তারা কোন উন্নয়ন করেনি আমার এলাকায় এমনকি আমাকে একটি পয়সাও বরাদ্দ দেয়া হয়নি। কারণ আমি বিরোধী দলের এমপি ছিলাম।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীদের নিয়ে বিএনপি ধ্বংসের রাজনীতি করে আর আওয়ামীলীগ মানুষের কল্যানে রাজনীতি করে। যার প্রমাণ রয়েছে, দেখেছে দেশের মানুষ। জ্বালাও পোড়াও করে তারা নিশ্চিহৃ হয়ে গেছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বার্ষিক উন্নয়ন কর্মসুচীর(এডিপি) ২কোটি ৬৭লাখ টাকা থেকে মাননীয় সাংসদ আসাদুজ্জামান নূরের অভিপ্রায়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আসাদুজ্জামান, নীলফামারী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুর রহিম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা তাঁতীলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন এ সময়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে