জুয়েল ইসলাম, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে একটি কয়েল তৈরির কারখানায় অগ্নি কান্ডের ঘটনা ঘটেছে। বৈদুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটলে ওই কারখানার প্রায় ৮ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার আলমপুর ইউনিয়নের ভীমপুর ধনীপাড়া গ্রামে মাস্টার কেমিক্যাল ওয়ার্কস রিগ্যাল কয়েল তৈরির কারখানায় এ অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আলমপুর ইউনিয়নের ভীমপুর ধনীপাড়া গ্রামের মোস্তাকিম রহমান রাবুর মাস্টার কেমিক্যাল ওয়ার্কস রিগ্যাল কয়েল তৈরির কারখানায় দুইজন কর্মী কয়েল শুকানোর জন্য মেশিনে দিলে সেখানে শট সার্কিট হয়ে অগ্নি কান্ডের ঘটনা ঘটে। এতে কারখানায় থাকা ড্রাই মেশিন, নেট কয়েল, কয়েল, একটি মোটরসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল পুড়ে যায়। খবর পেয়ে তারাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তারাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রফিকুল ইসলাম মন্ডল বলেন, গত রোববার অগ্নি কান্ডের ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে রাত ৭টা ৪০মিনিটের দিকে পৌঁছায়। প্রায় এক ঘন্টার অভিযানের পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয় করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে