4

বিডি নীয়ালা নিউজ(২১ই মে১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধি, রাজশাহী):   সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটী ইউনিয়নের পিপুলবাড়ীয়া বাজার-দত্তবাড়ী সড়কের বেহাল দশার সৃষ্টি হয়েছে।

এ সড়কের দত্তবাড়ী গ্রামের তাঁত ব্যবসায়ী আব্দুল আওয়ালের বাড়ী পর্যন্ত একেবারে বেহাল অবস্থা। এ কারণে এলাকার হাজার হাজার তাঁত ব্যবসায়ী ও সাধারণ মানুষ ওই সড়কে যাতায়াতে চরম দুর্ভোগ পোহাচ্ছেন। ২০মিনিটের রাস্তা যেতে লাগে প্রায় ১ঘন্টা।

এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিরাসহ সংশ্লিষ্ট প্রসাশনের কাছে অভিযোগ করলেও কোন কাজ হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে প্রকাশ, ওই সড়কটি এরশাদ সরকারের আমলে  নির্মাণ করা হয়। পরবর্তীতে বিএনপি এবং আওয়ামীলীগ সরকার আমলে এলজিইডি বিভাগ কয়েক দফা মেরামত কাজ করা হয়। এ কাজে ব্যাপক অনিয়মরে কারণে ওই সড়কটি র্দীঘদিন ধরে বেহালাবস্থার সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলেই এই জনগুরুত্বপূর্ণ সড়কটির বিভিন্ন স্থানে হাটু পানি জমে যায়। এতে বিশেষ করে এ অঞ্চলের ছোটখাটো যানবাহনসহ কর্মমূখি জনসাধারণকে দুর্ভোগ পোহাতে হচ্ছে র্দীঘদিন ধরে।

অভিযোগ রয়েছে, এ অঞ্চলের তাঁত ব্যবসায়ীরা এই সড়ক চলাচলে সবচেয়ে দুর্ভোগের শিকার হচ্ছেন। এ জনগুরুত্বপূর্ণ সড়কটি মেরামত করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু সুদৃষ্টি কামনা করছেন ভুক্তভোগীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে