মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর এলাকা থেকে ফেন্সিডিলসহ ০২ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

২৭ শে জানুয়ারি (শনিবার) রাত আনুমানিক ১ টায়
জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর এলাকা হতে ২৪ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ অর্থ-১,৫২,১৪৫/- টাকাসহ
তাদের গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুরের মোঃ এনামুলের স্ত্রী মোছাঃ জাহানারা বেগম,ও মৃত সোলায়মান সরদারের ছেলে রুবেল সরদার, এবং পলাতক আজিজ মন্ডলের ছেলে এনামুল হক।

পলাতক আসামী এনামুল ও গ্রেফতারকৃত আসামী জাহানারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। এনামুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। গ্রেফতারকৃত আসামী রুবেল এনামুল ও জাহানারা‘র সহযোগী হিসেবে কাজ করত বলে জানা যায়।

এমন সংবাদের ভিত্তিতে, গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল পলাতক আসামী এনামুল এর গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে ২৭-১-২০২৪ ইং তারিখে ০১.০০ ঘটিকায় জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর নামক এলাকায় এনামুল তার নিজ বাড়িতে ফেন্সিডিল বিক্রয়ের সময় র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনাকালে কৌশলে এনামুল পালিয়ে যায় এবং জাহানারা ও রুবেল কে আটক করা হয়। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে জাহানারা ও রুবেল এর নিকট রক্ষিত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ২৪ বোতল এবং মাদক বিক্রয়ের নগদ-১,৫২,১৪৫/- টাকা উদ্ধার করা হয়। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে