জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ সৈয়দপুরে দরিদ্র মানুষদের আত্নকর্মসংস্থান সৃষ্টিতে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়েছে। ‘হৃদয়ে সৈয়দপুর’ নামে একটি সেচ্ছাসেবী সামাজিক সংগঠন শুক্রবার (২৬ জানুয়ারি) উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ১০ জন দরিদ্র মানুষকে একটি করে ছাগল প্রদান করা হয়।

বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওইসব দরিদ্রদের হাতে ছাগল তুলে দেন বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান জুন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সোহেল রানা, সাধারণ সম্পাদক মোঃ রুবেল, উপজেলা সভাপতি মাসুদ পারভেজ, উপদেষ্টা রাসেল সরকার, নুর আলম, মিন্টু মিয়া, আব্দুর রহিম মীর, ডা: চিত্র চন্দ্র সরকার, বোতলাগাড়ী ইউনিয়ন সাধারণ সম্পাদক আবু জার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিজয় খলিল, দপ্তর সম্পাদক শিব্বির আহমেদ, সালপিয়া আক্তার, সাহেব আলি, মোঃ বিপ্লব, মোঃ শাহিন, বেলাল, পৌর সভাপতি শাহরোজ চান রাব্বি, একরামুল হক রনি, প্রমি রাজোক, কাশিরাম ইউনিয়ন সভাপতি নাঈম ইসলাম, মাহমুদ,রিপন, সোহাগ, মেশকাত, দিপু, জাকির, জিতু, গোলবার, জাহিদ হাসান, আরমান বাবু, শুভ, সাব্বির, নাঈম, রাকিব প্রমুখ।

ছাগল পেয়ে মার্জিদা খাতুন (৫৬) জানান, আমার স্বামী একজন অসুস্থ মানুষ। ভ্যান চালিয়ে যা রোজগার হয় তা দিয়ে কোনমতে খেয়ে বেঁচে আছি. ছাগল পেয়ে অনেক উপকার হইলো।

ছাগল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হৃদয়ে সৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়ন শাখার সভাপতি গোলাম রব্বানী।

তিনি বলেন, হৃদয়ে সৈয়দপুর বিগত ৫ বছর থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এই সংগঠনের মাধ্যমে বহু দরিদ্র মানুষ উপকৃত হয়েছে। আগামীতে আমরা দরিদ্র মানুষদের স্বাবলম্বী করনে কাজ করে যাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে