মোঃ আমজাদ হোসেন, স্টাফ রিপোর্টার: জয়পুরহাটের পাঁচবিবিতে নেপাল দাস(৩৫) নামের এক বিজিবি সদস্যের মরদেহ উদ্ধার হয়েছে নিহত নেপাল দাস জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের বিজিবির সিপাহী। তার বাড়ি ফরিদপুর জেলার মধুখালি মেঘচামী এলাকার নারায়ণ দাসের ছেলে বৃহস্প্রতিবার রাতে এ ঘটনা ঘটে। সে পাঁচবিবি বিজিবির বিশেষ ক্যাম্পে কর্মরত ছিলেন।

এবিষয়ে জানার জন্য জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের দায়িত্বশীল একাধিক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করলেও কেউ মুখ না খোলায় প্রকৃত কারণ জানা যায়নি। তবে একটি গোয়েন্দা সংস্থা জানিয়েছে, বিজিবির সিপাহী নেপাল দাস পাঁচবিবি বিশেষ ক্যাম্পে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাতে ডিউটিরত অবস্থায় দুই সদস্যে মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে নেপাল দাসকে গুলি করা হয়।

বিজিবি সদস্যরা দ্রুত তাঁকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। এসময় জরুরী বিভাগের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষনা করেন জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জররুী বিভাগের রেজিষ্টার খাতার ১৯৫ নং পাতায় দেখা যায়, নিহত নেপাল দাসকে জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের বিজিবি সদস্য হিসাবে উল্লেখ করা হয়েছে।

নিহত বিজিবি সদস্যের গায়ে রক্তাত্ত পোশাক রয়েছে। এরপর বিজিবি সদস্যরা হাসপাতালের মর্গে মরদেহ রেখে নিজেরা পাহারা দিচ্ছিলেন আজ শুক্রবার(১৮ নভেম্বর) সকালে ময়না তদন্ত শেষে বিজিবি সদস্যরা এ্যাম্বুলেন্স করে মরদেহ বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। এসময় মরদেহের সঙ্গে থাকা বিজিবি সদস্যরা জানায়, প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানানো হবে।

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের সরদার রাশেদ মোবারক জানান, তাঁর বুকে ও ডান হাতে জখমের চিহ্ন রয়েছে।

জয়পুরহাট সদর থানার ভাররপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল বলেন বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় বিজিবির পোশাকপরা অবস্থায় একব্যক্তির লাশ হাসপাতালে আনা হয়েছে বলে খবর পেয়ে সেখানে গিয়ে ছিলাম। ওই ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন লাশের বুকে গুলির চিহ্ন ছিল জয়পুরহাট সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে