মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: জানা গেছে ময়মনসিংহ সদর উপজেলা ৪নং পরানগঞ্জ ইউনিয়নের বাঘাডোবা গ্রামের,ঠাকুর পাড়ার, মোঃ আলাল উদ্দিন এর একমাত্র মেয়ে মোছাম্মদ মিম ধর্ষণের শিকার। দিতীয় শ্রেণীর ছাত্রী মিম বয়স তার (০৮) বছর মাত্রঃ এ – কি ঘটনা ঘটে গেলো, বাক প্রতিবন্ধী মিমের সাথে, একই গ্রামের স্থায়ী বাসিন্দা রুবেল মিয়া নামের এক যুবকঃ মেয়েটিকে সীম ক্ষতে নিয়ে ধর্ষণ করেছে, ক্লাস টুয়ে পড়া মিমের ডাক চিৎকারে চলে আসে স্থানীয় লোকজন সাথে সাথেই ধরে ফলে কুলাংগার ধর্ষণকারী রুবেল কে, পরে মেয়েটির অবস্থা খুবই গুরুত্বর, শুরু হয় প্রচুর ব্লেডিং, চিকিৎসার জন্য নেওয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

মেয়েটি এখন পুলিশের হেফাজতে হাসপাতালে ভর্তি রয়েছে। ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার (ওসি) শাহ্ কামাল আকন্দ সাহেব এর দিক নির্দেশনায়ঃ ঘটনার প্রথম দিনই ধর্ষণকারী রুবেল কে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানার পুলিশ।

গত কাল মঙ্গলবার (০৮ নভেম্বর ২০২২)ইং তারিখে সকাল ০৭ : ৩০ ঘটিকায় ঘটনাস্থল পরিদর্শক করেন কোতোয়ালী মডেল থানার – এসআই উত্তম কুমার দাস,তিনি জানান ধর্ষণকারী রুবেল এর বিরুদ্ধে মামলা হয়েছে এবং আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

মেয়েটির নাম মোছাঃ মিম বয়স (০৮). পিতা আলাল উদ্দিন – গ্রাম বাঘাডোবা,পোস্ট অম্বিকাগঞ্জ বাজার, পরানগঞ্জ ইউনিয়ন, সদর ময়মনসিংহ, মিমের পিতা, আলাল উদ্দিন কেঁদে কেঁদে বলেন আমার এই শিশু ফেরেস্তার মত মিমের সাথে যে ঘটনাটি ঘটেছে এমন যেন আর কাহারো সন্তানের সাথে না হয়, আমি আমার সন্তান মিমের – ধর্ষণকারীর ফাঁসি চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে