উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের নলদীতে ২০টি গাঁজার গাছ ও মদ তৈরীর সরঞ্জামসহ ২ জনকে আটক। বুধবার (১৬ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার লোহাগড়া থানার নলদী ইউনিয়ন পুলিশ ক্যাম্পের পুলিশের মাদক বিরোধী অভিযানে একাধিক মাদক মামলার আসামি ও মাদক ব্যবসায়ী পরাগ মোল্যা (১৯), পিতা-ইকরাম মোল্লা ও মাহামুদ হোসাইন (২৪), পিতা-মোশাররফ মো‌ল্যা,উভয় সাং-কালাচাঁদপুর, থানা-লোহাগড়া, জেলা নড়াইলকে ২০টি গাঁজার গাছ,১০০ গ্ৰাম গাঁজা ও দেশীয় মদ তৈরীর সরঞ্জাম এবং নগদ ৩০০ শত টাকাসহ গ্রেফতার করেন।

নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) এর নির্দেশনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন এর তত্ত্বাবধানে নলদী ক্যাম্পের ইনচার্জ এস আই মোঃআবু বকর এবং সঙ্গীয় অফিসার ফোর্স অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের ২০টি গাঁজা গাছ,১০০ গ্ৰাম গাঁজা,দেশীয় মদ তৈরীর সরঞ্জাম এবং নগদ ৩০০ শত টাকাসহ গ্রেফতার করেন।

অভিযানের বিষয়ে জানতে চাইলে,লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার লোহাগড়া থানার নলদী ইউনিয়ন পুলিশ ক্যাম্পের পুলিশের মাদক বিরোধী অভিযানে একাধিক মাদক মামলার আসামি ও মাদক ব্যবসায়ী পরাগ মোল্যা ও মাহামুদ হোসাইন কে ২০টি গাঁজা গাছ,১০০ গ্ৰাম গাঁজা ও দেশীয় মদ তৈরীর সরঞ্জাম এবং নগদ ৩০০ শত টাকাসহ আটক করে থানায় রেখেছি এবং কাল সকালে আদালতে পেরণ করা হবে বলেও জানান। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে