জুয়েল ইসলাম, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ ‘পুষ্টি মেধা দারিদ্র বিমোচন – প্রাণী সম্পদ প্রদর্শনীর আয়োজন’ এই প্রতিপাদ্যে তারাগঞ্জে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন।

প্রাণী সম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণী সম্পদ অধিদফতর, মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় এবং তারাগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল ওই প্রদর্শনীর আয়োজনে করে। উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান ভাইস চেয়ারম্যান বায়েজিদ বোস্তামী, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, ইউনিয়ন চেয়ারম্যান আফজারুল হক সরকার , ইদ্রিস উদ্দিনসহ প্রমুখ।

স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ একেএম ফরহাদ নোমান। অনুষ্ঠানে খামার মালিক সমিতির সভাপতি- এমদাদুল হক সহ অন্যান্য খামার মালিকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রদর্শনীতে ৩০টি স্টোল স্থাপন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে