nijami-poribar-centrail-jail

বিডি নীয়ালা নিউজ(১০ই মে১৬)-অনলাইন প্রতিবেদনঃ  মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর সঙ্গে ‘শেষবারের মতো’ দেখা করতে কেন্দ্রীয় কারাগারে যাচ্ছে তার পরিবারের সদস্যরা।

বনানীর বাসা থেকে পরিবারের সদস্যরা কারাগারের দিকে রওনা দিয়েছেন। কারাগার থেকে তাদের সঙ্গে যোগাযোগ করে সন্ধ্যার পর দেখা করার কথা জানান।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কারা কর্তৃপক্ষ নিজামীর পরিবারের সদস্যদের দেখা করতে ফোন দেয়। অবশ্য নিজামীর সঙ্গে দেখা করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারকে ডাকা হয়েছে বলে জানিয়েছেন তাদের আইনজীবী গাজী এমএইচ তামিম।

নিজামীর দুই ছেলেসহ পরিবারের আট সদস্য দেখা করতে আসছেন বলে জানা গেছে। সদস্যদের মধ্যে আছেন স্ত্রী শামসুন্নাহার নিজামী, দুই ছেলে ড. খালিদ ও ব্যারিস্টার নাজিব মোমিন, মেয়ে খাদিজা মহসীনা, বড় ছেলের স্ত্রী, দুই নাতি, নিজামীর চাচাতো ভাই, ভাইয়ের মেয়ে।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, নিজামীর পক্ষ থেকে যেহেতু রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষার আবেদন জানানো হয়নি। সুতরাং তার রায় কার্যকর করতে আর কোনো বাধা নেই। সে অনুযায়ী সব প্রস্তুতি সম্পন্ন করে রাখা হয়েছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে